| |

কিশোরগঞ্জে মাদকসেবী ও জুয়াড়িদের হামলায় স্কুলছাত্র গুরুতর আহত, বিচার দাবি

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে মাদকসেবী ও জুয়াড়িদের হামলায় আশরাফুল হক (১৭) নামে এক স্কুলছাত্র গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় বিচার চেয়ে স্কুলছাত্রের পিতা আজাহারুল হক বাদী হয়ে খোকন মিয়াসহ ৬ জনের নামল্লেখসহ অজ্ঞাত ৭-৮ জনের বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় একটি অভিযোগপত্র দাখিল করেছেন।

অভিযোগপত্র ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের ধনাইল (শ্যামনগর) গ্রামের একটি ফিসারীর পাড়ে জুয়া খেলাসহ মাদক সেবন ও ক্রয়-বিক্রয় করে আসছিলো একটি সংঘবদ্ধ যুবক চক্র। এর পর এ বিষয়টি জানাজানি হলে এলাকার স্কুলছাত্র আশরাফুল ও তার কয়েকজন অনুসারী এই জুয়ার আসর ভেঙে দেয়। এতে করে জুয়া খেলাসহ মাদক সেবন ও ক্রয়-বিক্রয় করতে না পেরে সংঘবদ্ধ যুবক চক্ররা ক্ষিপ্ত হয়ে আশরাফুল ও তার পরিবারের লোকজনকে নানাভাবে ভয় ভীতিসহ জানমালের ক্ষতি করার হুমকি দেয়। এক পর্যায়ে গত ২৩ মে বিকেলে চরপুমদী বাজার থেকে আশরাফুল ইফতারির মুড়ি কিনে বাড়ি আসার পথে চরপুমদী ব্রীজের পূর্ব দক্ষিণ পাশে পোঁছালে দক্ষিণ প্যারাভাঙ্গা গ্রামের খোকনসহ ১২-১৩ জনের একটি সংঘবদ্ধ সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এসময় হামলাকারীরা লোহার রড দিয়ে পিটিয়ে মাথা ও মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত জখম করে আশরাফুলকে রাস্তায় ফেলে রাখে। পরে খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল নিয়ে ভর্তি করে। পরীক্ষা-নিরীক্ষার পর উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক আশরাফুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। বর্তমানে সেখানের চিকিৎসকের পরামর্শে তার চিকিৎসা কার্যক্রম চলছে।

এ ব্যাপারে আহত স্কুলছাত্র আশরাফুলের পিতা আজাহারুল হক বলেন, এ ঘটনায় কিশোরগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগপত্র দিয়েছি। পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে এ ঘটনার সাথে জড়িতদের বিচার দাবি করছি।