| |

হালুয়াঘাটের ধারা ইউনিয়ন আওয়ামীলীগের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট ঃ হালুয়াঘাটের ধারা ইউনিয়ন আওয়ামীলীগের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৯ নং ধারা ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বিল্পব এর ব্যবস্থাপনায় ৩০মে সন্ধায় কুতিকুড়া করুয়াপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-১ (হালুয়াঘাট Ñ ধোবাউড়া) থেকে নির্বাচিত সাংসদ জুয়েল আরেং। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবীরুল ইসলাম বেগ,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ, যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, যুগ্ম সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহামুদুল হক সায়েম, উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ নাজিম উদ্দিন প্রমুখ।
এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ সহ প্রায় তিন হাজারেরও অধিক লোক দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সাঞ্চালনায় ছিলেন ধারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ বিল্পপ।