| |

নির্বাচনে জয়ের জন্য মাথা ফাটাফাটি করা যাবে না

সৌমিন খেলন : আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল তদন্ত সংস্থার প্রধান সমন্বয়ক মুক্তিযোদ্ধা মুহ.আব্দুল হান্নান খান বলেছেন, ভোট হচ্ছে একটি গণতান্ত্রিক পক্রিয়া। যেখানে দেশের জনগণ সরাসরি নিজের মতামত প্রকাশ করেন। সুতরাং নির্বাচনে জয়ী হওয়ার জন্য মাথা ফাটাফাটি করা যাবে না। যারা রক্তারক্তি করে তাদের দ্বারা আর যাইহোক জনসেবা হয়না, যোগ করেন।

শুক্রবার (০১ জুন) সন্ধ্যায় নেত্রকোনা পূর্বধলা উপজেলার খালিশাউড় ইউনিয়নে ইফতার ও দোয়া মাহফিলের পূর্ববর্তী আলোচনা সভায় বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

হান্নান খান আরো বলেন, আসছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। আর সেক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দল থেকে যাকে মনোনয়ন দিবেন তাকেই আমাদের প্রার্থী হিসেবে মেনে নিয়ে কাজ করতে হবে। এতে করে দল শৃঙ্খলিত থাকবে পাশাপাশি এটা হবে আমাদের বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমাদের শ্রদ্ধা-সম্মান।

হান্নান খান নেত্রকোনার পূর্বধলার সংসদীয় আসনের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থী। এলাকায় তিনি দীর্ঘদিন ধরে নৌকার পক্ষে জনসংযোগ করছেন।

খালিশাউড় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জালাল উদ্দিন তালুকদার দুলালের সভাপতিত্বে অনুষ্ঠানে দলীয় নেতাকর্মীরা অংশ নেন। এছাড়াও পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলা থেকে সহস্রাধিক মুসল্লি ইফতারে অংশ নেন।