| |

জাতীয় পতাকা উত্তোলন করা হয়না গৌরীপুর সাব-রেজিস্ট্রারের কার্যালয়ে

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা ॥
সরকারি অফিস আদালতে বন্ধের দিন ব্যতিত সকল কর্মদিবসে জাতীয় পতাকা উত্তোলন করার নিয়ম থাকলেও ময়মনসিংহের গৌরীপুর সাব-রেজিস্ট্রারের কার্যালয়ে কোন কর্ম দিবসেই জাতীয় পতাকা উত্তোলসন করা হয়না। সরজমিনে গিয়ে দেখা যায় গৌরীপুরে সাব-রেজিস্ট্রি অফিসে সরকারি কর্মদিবসে জাতীয় পতাকা উত্তোলন করা হয়না। এমনকি পতাকার স্ট্যান্ডটি কোথায় অবস্থিত তা খুঁেজ পাওয়া যায়নি। এ নিয়ে স্থানীয় সচেতন মহলের মাঝে ক্ষোভ বিরাজ করছে। অভিযোগ রয়েছে, বিশেষ দিবসগুলোতেও জাতীয় পতাকা উত্তোলন না করেই অফিস বন্ধ করে চলে যান ওই অফিসের কর্মকর্তা-কর্মচারীরা। এ ছাড়াও সাব রেজিস্ট্রার কোন জাতীয় ও সরকারি কর্মসূচীতে অংশ গ্রহন করেন না বলেও অভিযোগ রয়েছে।
অফিসে ও এবং জাতীয় দিবসে জাতীয় পতাকা উত্তোলন না করা প্রসঙ্গে ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কালাম মুহাম্মদ আজাদ বলেন, রাষ্ট্রীয় আদেশ অমান্য ও জাতীয় পতাকা অবমাননা রাষ্ট্রদ্রোহীতার শামিল। তাছাড়া এটা চাকুরী বিধির শৃংখলাও ভঙ্গ হয়েছে। উর্ধ্বতন কতৃপক্ষ বিষয়টি তদন্ত করে দেখা উচিত।
এ বিষয়ে জানতে চেয়ে সাব রেজিস্ট্রার নূরুল আমিন তালুকদারের মুঠো ফোনে (০১৭২৪১২২২৭৭) কয়েকবার কল করা হলে তিনি কল রিসিভ করেননি। উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমকে এ বিষয়ে অবগত করা হলে তিনি বলেন, বিষয়টি খতিয়ে দেখা হবে। #