| |

পাকুন্দিয়ায় ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় মেয়াদোত্তীর্ণ ওষুধ, নকল কসমেটিকস ও পণ্যে পাটের মোড়ক ব্যবহার না করায় ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল বুধবার (০৬ জুন)) দুপুরে কিশোরগঞ্জের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এ অর্থদ-াদেশ দেন। এসময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন ও পেশকার মো. সাইদুর রহমান।

অর্থদ-প্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হলো-পাকুন্দিয়া উপজেলা সদরের হাসপাতাল রোডের ইথুন ফার্মেসি, পাকুন্দিয়া বাজারের দয়াল কসমেটিকস, উপজেলার পুলেরঘাট বাজারের মনির স্টোর ও একই বাজারের শামুকাম ট্রেডার্স।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ জানান, জেলা প্রশাসনের নিয়মিত বাজার তদারকির অংশ হিসেবে গতকাল বুধবার (০৬ জুন) দুপুরে পাকুন্দিয়া উপজেলা সদর বাজার ও পুলেরঘাট বাজারে ভ্রাম্যমাণ্য আদালত পরিচালনা করা হয়। এসময় মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় ইথুন ফার্মেসিকে ৫ হাজার টাকা, মেয়াদোত্তীর্ণ পণ্য রাখায় মনির স্টোরকে ৫ হাজার, নকল কসমেটিকস পণ্য রাখায় দয়াল কসমেটিকসকে ৫ হাজার ও পণ্যে পাটের মোড়ক ব্যবহার না করায় শামুকাম ট্রেডার্সকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।