| |

গৌরীপুরে কিশোর কালাচান হত্যার বিচার দাবীতে মানব বন্ধন ও সমাবেশ

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা ॥
ময়মনসিংহের গৌরীপুরে কিশোর রহমত উল্লাহ কালাচান (১৩) এর হত্যার দ্রুত বিচার ও হত্যাকারীদের ফাঁসীর দাবীতে বুধবার (৬ জুন) গৌরীপুর রেলওয়ে স্টেশনে মানববন্ধন ও সমাবেশ করেছে এলাকাবাসী। নিহত কিশোর কালাচান গৌরীপুর রেলওয়ে স্টেশনের ঝাড়–দার আব্দুল জলিল দয়ালের পুত্র।
নিহত কিশোর রহমত উল্লাহ কালাচানের হত্যাকান্ডে জড়িতদের দ্রুত গ্রেফতার, হত্যার বিচার ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে গৌরীপুর রেলওয়ে জংশন স্টেশনে অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ফরিদ আহমেদ মামুন, গৌরীপুর পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ মোস্তাকিম, গৌরীপুর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ছাত্র যুব ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ বাগচী, গৌরীপুর শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের আহ্বায়ক মোঃ সামছুজ্জামান আরিফ, ব্যবসায়ী নজরুল ইসলাম, সুজন সরকার, মানিক ঘোষ, পাপ্পু খান, আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ, যুব নেতা রফিকুল ইসলাম সাজু, তৌহিদুল ইসলাম সুফল প্রমুখ।
উল্লেখ্য গত বুধবার সন্ধ্যায় কালাচানকে বাসা থেকে ডেকে নিয়ে যায় কয়েকজন। বৃহস্পতিবার রেলওয়ে জংশন সংলগ্ন একটি পুকুর থেকে তাঁর গলাকাটা লাশ উদ্ধার করা হয়। নিহত রহমত উল্লাহ কালাচান রেলওয়ে কোয়াটারে থাকতো। তার বাড়ি তারাকান্দা উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের গয়ালপাড়া গ্রামে। এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে রকি নামের এক যুবককে গ্রেফতার করার পর শুক্রবার (১জুন) সন্ধ্যায় উত্তেজিত জনতা গ্রেফতারকৃত রকি দে’র বাবা-ভাইয়ের ঘরে ভাংচুর ও অগ্নিসংযোগ করে।