| |

ভৈরব র‌্যাবের হাতে ২১ কেজি গাঁজা-বিয়ারসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

নজরুল ইসলাম খায়রুল : কিশোরগঞ্জের ভৈরব র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যদের হাতে ২১ কেজি গাঁজা, ১৪ বোতল বিয়ার, ২ বোতল হুস্কি মদ ও মাদক বিক্রয়ের নগদ ১ লাখ ১১ হাজার ৮ শ’ টাকাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক হয়েছেন।

গত বুধবার (০৬ জুন) দিনগত রাতে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান এ তথ্য জানিয়েছেন। এর আগে গতকাল বুধবার (০৬ জুন) বেলা আড়াইটার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী গ্রামের একটি তিলক্ষেত থেকে তাদের আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন-ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর রূপসদী গ্রামের মোসলেম মিয়ার ছেলে মো. বাদল মিয়া (৩২), একই এলাকার মো. মিজানুর রহমানের ছেলে মো. শফিকুল ইসলাম (২২) ও উসমান মিয়ার ছেলে মো. শাকিল রানা (২২) এবং একই উপজেলার আসাদনগর এলাকার শহর আলীর ছেলে মো. সুমন মিয়া (২০)।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার (০৬ জুন) বেলা আড়াইটার দিকে বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী গ্রামের মোখলেছ মিয়ার তিলক্ষেত থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২১ কেজি গাঁজা, ১৪ বোতল বিয়ার, ২ বোতল হুস্কি মদ ও মাদক বিক্রয়ের নগদ ১ লাখ ১১ হাজার ৮ শ’ টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বাঞ্ছারামপুর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।