| |

ময়মনসিংহে এ সি আই কোম্পনীর কর্মকর্তা খুন ঃ ডিবি পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ নিহত মাদক ব্যবসায়ী নিটোল ঃ পুলিশসহ আহত ২

স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহ নগরীর নওমহল এলাকার শীর্ষ মাদকব্যবসায়ী-সন্ত্রসী-চাঁদাবাজ নূর সাদ জামিল নিটোল (২৮) গতকাল বৃহস্পতিবার (৭জুন) দুপুরে নওমহল বড় মসজিদের সামনে চাঁদার দাবীতে এ সি আই কোম্পানীর কর্মকর্তা মোফাজ্জল হোসেন (৪৫) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা ও পুলিশ সদস্য সহ ২ জনকে গুরুতর আহত করার পর ডিবি পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। নিহত মাদকব্যবসায়ী নিটোল নিকটস্থ নওমহল রামকৃষ্ণ মিশন এলাকা নিবাসী ইঞ্জিনিয়ার আব্দুর রাজ্জাকের (রিয়াজ) পুত্র। সন্ত্রাসী মাদক ব্যবসায়ী নিটোল নিহত হওয়ায় এলাকাবাসী তৎক্ষনাৎ আনন্দ মিছিল বের করে। এলাকাবাসী জানায়, এদিন দুপুর ১২ টায় এ সি আই কর্মকর্তা নিজকাজে যাওয়ার পথে নওমহল বড় মসজিদের সামনে পথরোধ করে মোটা অংকের চাঁদা দাবী করে মাদকব্যবসায়ী নিটোল। চাঁদা না পেয়ে সে ধারালো অস্ত্রে উপর্যুপরি আঘাত করে ঘটনাস্থলেই হত্যা করে ওই কর্মকর্তাকে । এই হত্যার ঘটনা দেখে এলাকার প্রতিবাদী এক যুবক লাঠি হাতে নিটোলের দিকে এগিয়ে এলে হিংস্র মাদকাসক্ত নিটোল তাকেও ধারালো অস্ত্রে ধাওয়া করে । এটা দেখে নগরীরর ৩ নং ফাঁড়ির টহল পুলিশদলের সদস্য কং আবুল হোসেন এগিয়ে গেলে তাকেও আঘাত করে গুরুতর আহত করে। এই খবরে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌছলে নিটোল আরো ক্ষিপ্ত হয়ে ডিবি পুলিশের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে সন্ত্রসী নিটোল নিহত হয়। এদিকে আহত পুলিশ কনস্টেবল কে দ্রুত হাসপাতালে প্রেরণ করে। পরবর্তীতে কোতোয়ালী থানা পুলিশ দুটি লাশই ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।
উল্লেখ্য নিহত এ সি আই কর্মকর্তা মোফাজ্জাল রাজশাহীর মোহনপুর উপজেলার মহিষকান্দি গ্রামের আব্দুল গফুরের পুত্র। তিনি স্ত্রী ও তিন শিশু সন্তান নিয়ে ময়মনসিংহে থেকে এ সি আই কোম্পানীর আঞ্চলিক কার্যালয়ে চাকুুরী করতেন।