| |

বকশীগঞ্জ হাইওয়ে থানার উদ্বোধন ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি
জামালপুরের নবগঠিত বকশীগঞ্জ হাইওয়ে থানা পুলিশের যাত্রা শুরু হয়েছে। গতকাল শনিবার দুপুর ১২ টায় আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের মধ্য দিয়ে এই থানার কার্যক্রম চালু করা হলো। একইদিন কমিউনিটি পুলিশিং সভা, মাদক ও সন্ত্রাস জঙ্গীবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি (প্রশাসন ও অপারেশন) মো. মোখলেসুর রহমান বিপিএম (বার) প্রধান অতিথি থেকে উক্ত থানার উদ্বোধন করেন ।
উদ্বোধনী অনুষ্ঠানে এ সময় জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন , হাইওয়ে পুলিশের গাজীপুর অঞ্চলের পুলিশ সুপার শফিকুল ইসলাম, বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, বকশীগঞ্জ ইউএনও আবু হাসান সিদ্দিক, বকশীগঞ্জ থানার ওসি আসলাম হোসেন , জামালপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল জাফু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, বকশীগঞ্জ হাইওয়ে থানার ওসি মোহাম্মদ এরশাদুল হক ভূইয়া, অধ্যক্ষ হেলাল উদ্দিন খান , উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি অধ্যাপক আফসার আলী, সাধুর পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাবু , পৌর যুবলীগের আহবায়ক নজরুল ইসলাম সওদাগর প্রমুখ উপস্থিত ছিলেন।
এরপর অতিরিক্ত আইজিপি মো. মোখলেসুর রহমান ভোকেশনাল ইন্সটিটিউট মাঠে বাল্যবিবাহ, সন্ত্রাস, জঙ্গীবাদ প্রতিরোধে সমাবেশে যোগ দেন এবং ঈদ উপলক্ষে দুস্থ ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ করেন।