| |

বাকৃবিতে পশু পালন অনুষদের ‘অবসরপ্রাপ্ত শিক্ষক সম্মাননা এবং দোয়া ও ইফতার মাহফিল’ অনুষ্ঠিত।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) পশু পালন অনুষদের অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান করা হয়েছে। গত রবিবার ১০ জুন ২০১৮ অনুষদীয় সম্মেলন কক্ষে এ উপলক্ষ্যে আয়োজিত ‘ অবসরপ্রাপ্ত শিক্ষক সম্মাননা এবং দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবর।
পশু পালন অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আশরাফ আলীর সভাপতিত্বে শিক্ষক সম্মাননা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো. জসিমউদ্দিন খান,স্বাগত বক্তব্য দেন সম্মাননা প্রদান অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহবায়ক প্রফেসর ড. সৈয়দ মোহাম্মদ এহসানুর রহমান,বক্তব্য রাখেন বিদায়ী শিক্ষক প্রফেসর ড. এস এম বুলবুল,প্রফেসর ড. এম এ সামাদ খান ,প্রফেসর আহামেদ আলী , প্রফেসর ড. এস ডি চৌধুরী প্রমুখ। এর আগে পশু পালন অনুষদ কর্তৃক উৎপাদিত দুধ ডিম ও মাংস সুলভ মূল্যে বাজারজাতকরণের লক্ষ্যে অনুষদীয় বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে পশু পালন অনুষদের সাবেক ও বর্তমান শিক্ষক, গবেষক এবং আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবর, উপ-উপাচার্য প্রফেসর ড. মো. জসিমউদ্দিন খানসহ পশু পালন অনুষদের ১৬ জন অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান করা হয়েছে।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) পশু পালন অনুষদ কর্তৃক অনুষদের অবসরপ্রাপ্ত শিক্ষক ও ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবরকে সম্মাননা প্রদান করা হয়।