| |

ভৈরব র‌্যাবের হাতে ইয়াবা-গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরব র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যদের হাতে ২৪ পিস ইয়াবা, ৩শ’ গ্রাম গাঁজা ও মাদক বিক্রয়ের নগদ ২ হাজার ১৫০ টাকাসহ মো. মনসুর মিয়া (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী আটক হয়েছেন।

গতকাল সোমবার (১১ জুন) সন্ধ্যায় র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের সহকারী পরিচালক ও ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার চন্দন দেবনাথ এ তথ্য জানিয়েছেন। এর আগে গতকাল সোমবার (১১ জুন) বেলা পৌনে ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার গৌতমপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ী মো. মনসুর মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার গৌতমপাড়া এলাকার মৃত মোহাম্মদ আলী ওরফে আলী মিয়ার ছেলে।

র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের সহকারী পরিচালক ও ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার চন্দন দেবনাথ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার (১১ জুন) বেলা পৌনে ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার গৌতমপাড়া এলাকার মো. মনসুর মিয়ার বসতবাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার কাছ ২৪ পিস ইয়াবা, ৩শ’ গ্রাম গাঁজা ও মাদক বিক্রয়ের নগদ ২ হাজার ১৫০ টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।