| |

কিশোরগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৩ মাদক ব্যবসায়ীর বিভিন্ন মেয়াদে কারাদ-

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে মাদকবিরোধী অভিযানে আটকের পর শোভন (২৯), রুমেল (৩৮) ও আজহারুল (২৭) নামে তিন মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

গত সোমবার (১৮ জুন) দিনগত রাতে কিশোরগঞ্জের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এ দ-াদেশ দেন।

দ-প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা হলেন-কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকার দুলাল চন্দ্রের ছেলে শোভন (২৯), নিউটাউন এলাকার মো. আজিমুদ্দিনের ছেলে রুমেল (৩৮) ও কিশোরগঞ্জ সদর উপজেলার ব্রাহ্মনকান্দি এলাকার মো. হোসেন আলীর ছেলে আজহারুল (২৭)।

এর আগে গত সোমবার (১৮ জুন) দিনগত রাত সাড়ে ৮টার দিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪) কিশোরগঞ্জ ক্যাম্পের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১২ পিস ইয়াবা ট্যাবলেট ও ৮শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ জানন, মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ আটকের পর অপরাধ স্বীকার করায় শোভন (২৯) ও রুমেলকে (৩৮) এক বছর ছয় মাসের (দেড় বছর) বিনাশ্রম কারাদ- এবং দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদ- দেয়া হয়। এছাড়াও গাঁজাসহ আটক আজহারুলকে (২৭) এক বছরের বিনাশ্রম কারাদ- এবং দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক মাসের বিনাশ্রম কারাদ- দেয়া হয়।