| |

মুক্তাগাছায় মাইক্রোবাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত-৩

শফিউল্লাহ সরকার শফিক ঃ ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের মুক্তাগাছার সাতাশিয়া এলাকায় মাাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অেেটারিকশার চালক ও এক নারীসহ ৩ যাত্রী নিহত হয়েছে। এ সময় এক শিশুসহ অটোরিকশার আরও ৪ যাত্রী গুরুতর আহত হয়। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার সকাল ৭টায় এ ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, মুক্তাগাছা শহরের পিলখানা এলাকার সুখলাল ড্রাইভারের ছেলে অটোরিকশা চালক রাজন রায়, মুক্তাগাছা শহীদ স্মৃতি সরকারি কলেজের বিএসএস শ্রেনীর শিক্ষার্থী বন্ধগোয়ালিয়া গ্রামের বাসিন্দা সোহেল মিয়া ও জেলার হালুয়াঘাট উপজেলার কানিকান্দা গ্রামের গৃহবধূ রমিতা আক্তার। থানা পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

এ সময় গুরুতর আহত উপজেলার রৌয়ারচর গ্রামের সজিব মিয়া, হালুয়াঘাটের কানিকান্দা গ্রামের আব্দুল মালেকের ৫ বছরের শিশুপুত্র জয়, হাসিবুল হাসান ও অজ্ঞাত এক নারীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুক্তাগাছা থানার ওসি আলী আহম্মেদ মোল্লা বলেন, সিএনজি চালিত অটোরিকশায় এক শিশুসহ ৬ যাত্রী মুক্তাগাছা থেকে ময়মনসিংহে যাওয়ার পথে ঘটনাস্থলে বিপরীত দিকে থেকে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার চালকসহ ২ যাত্রী ও আরেকজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।