| |

ফুলবাড়ীয়ায় গাঁজা ব্যবসায়ীদের হামলায় আহত-৩ : থানায় মামলা

মো: আব্দুস ছাত্তার, ফুলবাড়ীয়া : উপজেলার ভবানীপুর ইউনিয়নের জয়পুরে জনতার হাতে আটক গাঁজা ব্যবসায়ীদের ছাড়িয়ে নেয়ার সময় সহযোগিদের হামলায় অন্তত তিনজন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে গাঁজা জব্দ করে থানায় নিয়ে আসে। হামলার ঘটনায় তিন গাঁজা ব্যবসায়ীকে আসামী করে মাদক আইনে থানায় মামলা হয়েছে বলে জানিয়েছেন ফুলবাড়ীয়া থানার সেকেন্ড অফিসার এস আই সাইদুর রহমান।
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানায়, জয়পুর নতুন বাজারে মঙ্গলবার রাত সাড়ে ৯টার সময় গাঁজা পাচারের খবর পায় এলাকাবাসী। গাঁজা নিয়ে ৩/৪ জন ঘটনস্থলে পৌঁছলে এলাকাবাসী তাদের ধাওয়া করে অনুমান ১০ কেজি গাঁজাসহ শামছুলকে আটক করে। আটক গাঁজা ব্যবসায়ীকে অন্যরা ছাড়িয়ে নিতে স্থানীয় জনতার উপর হামলা চালায়। এ সময় গাঁজা ব্যবসায়ীদের পিটুনীতে উরফা গ্রামের শাহাবুদ্দিন, বুলবুল ও আজাহার আহত হন। গাঁজা উদ্ধার করে গ্রাম পুলিশের কাছে জমা রেখে থানায় খবর দেয়া হয়। এ ঘটনায় ফুলবাড়ীয়া থানায় স্থানীয় শাহাবুদ্দিন বাদী হয়ে ৩ জন কে আসামী করে মামলা করেছে। মামলা নং- ২৪ তারিখ- ২০-০৬-২০১৮ ইং।
ফুলবাড়ীয়া থানার ওসি শেখ কবিরুল ইসলাম জানান, মাদক নির্মূল অ‌ভিযা‌নে জনগ‌নের সহায়তায় ভবানীপুর ইউ.‌পি এলাকা হ‌তে ৯ কে‌জি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। মাদকের বিরুদ্ধে কোন আপোষ নাই।