| |

হালুয়াঘাটে অতিরিক্ত সচিবকে সংবর্ধনা

জোটন চন্দ্র ঘোষ হালুয়াঘাট : হালুয়াঘাটের কুতিকুড়া গ্রামের কৃতি সন্তান পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. এসএম মনজুরুল হান্নান খান কে ধারা ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ বিল্পব এর ব্যবস্থাপনায় বিশাল সংবর্ধনা প্রদান করা হয়েছে।
ধারা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ২৩ জুন দুপুরে কুতিকুড়া করুয়াপাড়া উচ্চ বিদ্যালয়ে পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. এসএম মনজুরুল হান্নান খান কে সংবর্ধনা প্রদান করা হয়।
ধারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ধারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সংবর্ধনা আয়োজক কমিটির আহবায়ক তোফায়েল আহমেদ বিল্পব এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. এসএম মনজুরুল হান্নান খান, বিশেষ অতিথি ছিলেন,এ এইচ এম লোকমান (উপ-সচিব)প্রধান নির্বাহী কর্মকর্তা জেলা পরিষদ ময়মনসিংহ,মোঃ জাকির হোসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা,বীর মুক্তিযোদ্ধা কবীরুল ইসলাম বেগ ভারপ্রাপ্ত সভাপতি উপজেলা আওয়ামীলীগ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহামুদুল হক সায়েম,অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার,ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম,ওয়ারিছ উদ্দিন সুমন,জাহিদ সিদ্দিকী ইরাদ প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথিকে ফুল ছিটিয়ে ও স্বর্ণের মেডেল দিয়ে বরণ করেন ধারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ধারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ বিল্পব।
সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষ্যে রাস্তার দৃষ্টি নন্দন স্থানে নির্মান করা হয় বেশ কয়েকটি বাহারি তোরণ। শতাধিক মোটর সাইকেল শোভাযাত্রাসহ সংবর্ধনাস্থলে প্রবেশ করেন অতিরিক্ত সচিব। এ সময় স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন। সংবর্ধনা শেষে ঢাকা থেকে আসা তারকা শিল্পিদের পরিবেশনায় সঙ্গীতানুষ্ঠান পরিবেশন করা হয়।