| |

হালুয়াঘাটে অপহরণ মামলার আসামীসহ আটক-৩

জোটন চন্দ্র ঘোষ : হালুয়াঘাটে দশম শ্রেণীর এক শিক্ষার্থী অপহরণের ২০দিন পর এক অপহরণকারীসহ গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই জনকে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে আটক করে থানা পুলিশ।
জানা যায়, উপজেলার বিলডোরা ইউনিয়নের বিলডোরা গ্রামের সরোয়ার হোসেন তালুকদার জুয়েল এর ১৬ বছরের কন্যা বিলডোরা মাস্টার ইদ্রিস আলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী জুইকে গত ৩ জুন বিকালে কোচিং থেকে বাড়ি ফেরার পথে একই গ্রামের জাসমত আলীর পুত্র মুদি দোকানদার মাজাহারুল, ফরিদ ও মজিবর রাস্তায় টানা হেচড়া করে সিএনজিতে তোলে অপহরণ করেন। অপহরণের পরদিন ৪ জুন অপহরণকারীদের নামে মেয়েটির মা মুঞ্চুরা খাতুন হালুয়াঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। যাহার মামলা নং-১৪।
অভিযোগের ভিত্তিত্বে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার সঙ্গীয় ফোর্সসহ অপহরণকারীদের আটক করতে ও অপহৃতা মেয়েটিকে উদ্বারের জন্য বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করার পর ২২ জুন বিলডোরা থেকে মৃত কলিম উদ্দিনের পুত্র মজিবর রহমানকে আটক করেন।
অপরদীকে হালুয়াঘাট থানার এসআই খায়রুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গ্রেফতারী পরোয়ানাভুক্ত উত্তর খয়রাকুড়ি গ্রামের মৃত কৃষ্ণ এর পুত্র খোকন ও বাঘমারা গ্রামের আহাম্মদ আলীর পুত্র সোহেলকে আটক করেন।
এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, মেয়েটিকে উদ্বারের জন্য থানা পুলিশ সর্বাতœক চেষ্টা চালিয়ে যাচ্ছেন। অপহরণকারী এক জনকে আটক করেছেন। আটককৃত ব্যক্তিদেরকে আদালতে প্রেরণ করেছেন বলে জানান।