| |

গৌরীপুরের শ্যামগঞ্জ বাজার এলাকায় মহাসড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদ

গৌরীপুর  সংবাদদাতা ॥
ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ বাজার এলাকায় বৃহস্পতিবার (২৯জুন) রাস্তার দুই পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ বিভাগ।
বৃহস্পতিবার সকাল থেকে পরিচালিত এ অভিযানে বুলডোজারের মাধ্যমে রাস্তার দুই পাশের দ্বিতল ভবন সহ প্রায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।
উচ্ছেদ অভিযানের নেতৃত্ব দেন সড়ক ও জনপথ বিভাগের ভূসম্মত্তি ও আইন কর্মকর্তা উপ-সচিব এ টি এম কামরুল ইসলাম তালুকদার। এ সময় তার সঙ্গে ছিলেন নেত্রকোন সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী দিদারুল আলম তালুকদার, পূর্বধলা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফৌজিয়া নাজনীন, গৌরীপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আবুল মুনসুর, নেত্রকোনা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ জাহিদ বিন কাশিম, শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি শাহী নূর আলম, পূর্বধলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান সড়ক জনপথ বিভাগের কর্মকর্তা ও পুলিশ বাহিনী।
উপ সচিব কামরুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে শ্যামগঞ্জ বাজারে রাস্তার দুই পাশের জায়গা অবৈধভাবে দখল করে রেখেছিল একটি অসাধু মহল। ফলে ভয়াবহ যানজট সহ প্রায়ই দূঘর্টনা ঘটে মানুষ হতাহতের শিকার হচ্ছিল। অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান করার কারণে রাস্তা প্রশস্ত হয়েছে। এখন যানজটও অনেকাংশ কমেযাবে। এ অবৈধ উচ্ছেদ অভিযানের ফলে সাধারন মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।