| |

গফরগাঁওয়ে দোকান থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে খুন

গফরগাঁও প্রতিনিধি ঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে মাত্র দুই’শ টাকা দোকান বাকীর তাগাদা দেওয়ায় দোকান থেকে ডেকে নিয়ে এক ক্ষুদ্র ব্যবসায়ীকে খুন করেছে দুর্বূত্তরা। গত বৃহস্পতিবার রাতে উপজেলার ছয়ানী রসুলপুর গ্রামে ঘটনাটি ঘটে । নিহতের নাম মোঃ জুয়েল (২৫), সে ছয়ানি রসুলপুর গ্রামের শনির বাজারের মুদি দোকানদার ও চা বিক্রেতা ।
থানায় দায়ের করা অভিযোগ, প্রত্যক্ষদর্শী, নিহতের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, একই গ্রামের ফরহাদের (২৫) কাছে শনির বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী জুয়েল দুই’শ টাকা দোকান বাকি পেত। গত ঈদের আগে থেকে ফরহাদকে দোকান বাকী পরিশোধের জন্য জুয়েল তাগাদা দিয়ে আসছিল। এ নিয়ে গত তিনদিন পূর্বে ফরহাদ ও তার বন্ধুদের সাথে জুয়েলের তর্ক হয়। গত বুধবার রাতে ফরহাদ ও তার বন্ধুরা দোকানে এসে জুয়েলকে হুমকি দিয়ে যায়। গত বৃহস্পতিবার রাত নয়টার দিকে ফরহাদের বন্ধু মিনহাজ (২৩) এই ঘটনার আপোষের কথা বলে জুয়েলকে দোকান থেকে ডেকে বাজার থেকে আড়াই’শ গজ দুরে সুতিয়া নদীর পাড়ে নিয়ে যায়। সেখানে আগে থেকে উৎ পেতে থাকা ফরহাদ, সোহেলের (২৪) নেতৃত্বে ৪/৫ জন দৃর্বূত্ত জুয়েলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। জুয়েলের চিৎকারে এলাকাবাসী তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
এ ব্যাপারে গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান, লিখিত অভিযোগ পেয়েছি, মামলা দায়েরর প্রস্ততি চলছে। লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।