| |

কিশোরগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৩ মাদকসেবীর দুই বছরের জেল

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে মাদকবিরোধী অভিযানে আটকের পর আলহাজ্ব রাশেদ আহাম্মদ মানিক (৪৮), সাইফুল ইসলাম রফিক (৩২) ও মো. তারেক মিয়া (২৬) নামে তিন মাদকসেবীর প্রত্যেককে দুই বছরের বিনাশ্রম কারাদ- এবং দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

গত শনিবার (৩০ জুন) দিনগত রাতে কিশোরগঞ্জের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এ দ-াদেশ দেন।

দ-প্রাপ্ত মাদকসেবীরা হলেন-কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকার মৃত আহাম্মদ হোসেনের ছেলে আলহাজ্ব রাশেদ আহাম্মদ মানিক (৪৮), শহরের আখড়াবাজার (পিটিআই দক্ষিণ মোড়) এলাকার গোলাম মাওলার ছেলে সাইফুল ইসলাম রফিক (৩২) ও কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ এলাকার রতনুজ্জামান রতনের ছেলে মো. তারেক মিয়া (২৬)।

এর আগে গত শনিবার (৩০ জুন) দিনগত রাত সাড়ে ১০টার দিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪) কিশোরগঞ্জ ক্যাম্পের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকার একটি মাদকের আসর থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০ পিস ইয়াবা, ২০০ গ্রাম গাজা ও ৫ অ্যামপুল নেশা জাতীয় ইঞ্জেকশন উদ্ধার করা হয়।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ জানান, মাদক বিরোধী অভিযানে মাদকদ্রব্যাসহ আটকের পর অপরাধ স্বীকার করায় আলহাজ্ব রাশেদ আহাম্মদ মানিক (৪৮), সাইফুল ইসলাম রফিক (৩২) ও মো. তারেক মিয়াকে (২৬) দুই বছর করে বিনাশ্রম কারাদ- এবং দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদ- দেয়া হয়।