| |

চরপাড়ায় দিনে দুপরে ঘরের তালা ভেঙ্গে চুরি

ষ্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহ মহানগরীর ১৪ নম্বর ওয়ার্ডের চরপাড়া কপিক্ষেত এলাকায় বহুতল ভবনের নিচ তলায় এক ভাড়াটিয়ার বাসার তালা ভেঙ্গে দিনে দুপুরে চুরির ঘটনা ঘটেছে। সোমবার বেলা ১২ টা থেকে ২টার মধ্যে এই দুর্ধর্ষ চুরির ঘটনাটি ঘটেছে। ঘরে থাকা ড্রেসিং টেবিলের ড্রয়ার থেকে প্রায় আড়াই ভরি স্বর্নালঙ্কার ও নগদ ৩০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে। খবর পেয়ে কোতোয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পুলিশ জানায়, চরপাড়া কপিক্ষেত এলাকার হাদিকুল আলমের বহুতল ভবনের নীচ তলায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের ষ্টাফ নার্স নাসরিন হক থাকেন। হাসপাতালে ডিউটি করার জন্য সোমবার সকাল ৮টায় ঘরে তালা দিয়ে বের হয়ে পড়েন। ডিউটি শেষে দুপুর ২টার সময় বাসায় ফিরে দেখেন ঘরের তালা খুলে বাইরে থেকে ছিটকানি টেনে দেয়া। নাসরিন ঘরে ডুকে দেখেন ড্রেসিং টেবিলের ড্রয়ার খোলা এবং ড্রয়ার থেকে চোর চক্রের সদস্যরা বিয়েতে পাওয়া ব্যবহার করা প্রায় আড়াই ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৩০ হাজার টাকা নিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত পূর্বক চুরি যাওয়া মালামাল উদ্ধারে পুলিশ তৎপর আছে জানান কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম।
বাসার মালিক হাদিকুল আলম জানান, দিনে দুপুরে ঘরের তালা ভেঙ্গে এভাবে চুরি হবে এটা কেউ বিশ্বাস করতে পারছে না। তিনি আরও জানান, এর আগে প্রায় ২/৩ বছর আগে রাতে পাশের বাসার প্রধান ফটকের তালা ভেঙ্গে গ্যারেজ থেকে একুশে টেলিভিশনের সাংবাদিক আতাউর রহমান জুয়েলের মোটরবাইক চুরি করে নিয়ে গেছে। এ বিষয়ে থানায় অভিযোগ করেও কোন কাজ হয়নি।
স্থানীয়রা জানায়, বর্তমানে পুলিশের মাদক বিরোধী অভিযান চলায় মাদক ব্যবসা প্রায় বন্ধের পথে। এলাকার ওই মাদক ব্যবসায়ীরাই চুরি কাজে লিপ্ত থাকতে পারে। পুলিশ তদন্ত পূর্বক চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ চোর দলের সদস্যদের গ্রেফতারে তৎপর হবে এমনটাই প্রত্যাশা সবার।