| |

কিশোরগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৪ মাদকসেবীর জেল

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে মাদকবিরোধী অভিযানে আটকের পর ৪ মাদকসেবীর প্রত্যেককে দুই বছর বিনাশ্রম কারাদ- এবং দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

গত সোমবার (২ জুলাই) দিনগত রাতে কিশোরগঞ্জের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এ দ-াদেশ দেন।

দ-প্রাপ্ত মাদকসেবীরা হলেন-কিশোরগঞ্জ শহরের নগুয়া এলাকার গোপাল নন্দীর ছেলে নও মুসলিম রাকিব মাহবুব (৩৯), শহরের গাইটাল এলাকার আবু বকর মাস্টারের ছেলে রিপন (৩০), গাইটাল পেট্রোল পাম্প এলাকার রমজানের ছেলে রুবেল (৩০) এবং নগুয়া বটতলা এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল্লাহ আল রুবেল (২৮)।

এর আগে গত সোমবার (২ জুলাই) দিনগত রাত ৯টার দিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪) কিশোরগঞ্জ ক্যাম্পের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কিশোরগঞ্জ শহরের নগুয়া বটতলা এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় মাদক সেবনরত অবস্থায় তাদের কাছ থেকে ১৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ জানান, মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ আটকের পর অপরাধ স্বীকার করায় রাকিব মাহবুব (৩৯), রিপন (৩০), রুবেল (৩০) ও আব্দুল্লাহ আল রুবেলকে (২৮) দুই বছর বিনাশ্রম কারাদ- এবং দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদ- দেয়া হয়।