| |

ভালুকায় বন্দুক যুদ্ধে মাদক ব্যাবসায়ী নিহত

নিজস্ব সংবাদদাতা ভালুকা ময়মনসিংহ ০৪ জুলাই ঃ ময়মনসিংহ ডিবি পুলিশ ভালুকা মডেল থানা পুলিশের যৌথ অভিযানে বুধবার ভোররাতে ভালুকা উপজেলার হবিরবাড়ি ার খন্দকার পাড়ায় বন্দুকযুদ্ধে জালাল উদ্দিন (৩৫) নামে এক মাদক ব্যাবসায়ী নিহত হয়েছে। এসময় জেলা ডিবি পুলিশের এএসআই জু‌য়েল, কনেস্টেবল ফজলুল হক গুরতর আহত হয়।
ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মো: মাজহারুল ইসলাম বন্দুকযুদ্ধে এক মাদক কারবারি নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে হবিরবাড়ি খন্দকার পাড়ায় মাদক ব্যবসায়ীদের আস্তানায় থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ ও এলোপাথাড়ি গুলি ছোড়ে। পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছুড়লে তারা পালিয়ে যায়। এ সময় উপজেলার রাজৈ ইউনিয়নের পাইলাব গ্রামের মোতালেব মিয়ার ছেলে মাদক ব্যাবসায়ী জালাল উদ্দিন গুলিতে আহত হন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎস্যক তাকে মৃত ঘোষণা করেন।
ডিবি’র ওসি জানান, ঘটনাস্থল থেকে ২শত পিস ইয়াবা, চারটি গুলির খোসা, একটি বড় রামদা এবং মাদক ব্যবসায়ীদের ফেলে যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে ।