| |

হালুয়াঘাটে চার সন্তান নিয়ে বিপাকে স্বামীহারা ফিরোজা

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : হালুয়াঘাটে স্বামীহীন চার সন্তান নিয়ে বিলডোরা ইউনিয়নের কুরারবাড়ী গ্রামের ফিরোজা খাতুন বিপাকে পড়েছেন। পরিবারের নিকট আতœীয়দের হামলায় চার সন্তান নিয়ে স্বামীর রেখে যাওয়া নিজের ঘরে বসবাস করতে পারছেন না। গতকাল সকালে কুরারবাড়ী গ্রামের কাছুম আলীর পুত্র মোফাজ্বল,হীরা ও হীরার স্ত্রী রোজিনা স্বামীর বাড়ি থেকে চার সন্তানসহ তাড়িয়ে দেওয়ার উদ্যেশে পরিকল্পিত ভাবে হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেন। পরে স্থানীয়রা উদ্বার করে ফিরোজাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য ভর্তি করেন।
ভুক্তভোগী ফিরোজা খাতুন বলেন, প্রায় পাঁচ বছর পূর্বে তার স্বামী মারা যায়। স্বামী মারা যাওয়ার পর চার সন্তান নিয়ে অতিকষ্টে দিনাতিপাত করছেন। শ্বশুরের জমিতে স্বামীর তৈরী করা ঘরে চার সন্তান নিয়ে বসবাস করতে ছিলেন। তাকে বাড়ি থেকে উচ্ছেদ করার জন্য বসত ঘরে তালা দিয়ে মারধর করে নগদ এক লক্ষ দশ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং তার একটি দুধের গরু জোরপূর্বক নিয়ে যায় তার মোফাজ্বল ও হীরা। এ সময় হামলা করে মাথায় রক্তাক্ত জখম করেন। মাথায় দুইটি সিলি দেওয়া হয়েছে। এ ঘটনায় উক্ত ব্যক্তিদের নামে হালুয়াঘাট থানায় তিনি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে মোফাজ্বল ও হীরার সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।
এ ঘটনায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার পিপিএম বলেন, তিনি অভিযোগটি পেয়েছেন ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করেছেন। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান।