| |

ময়মনসিংহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের স্থির চিত্র প্রদর্শন করেন জেলা ছাত্রলীগ

স্টাফ রিপোর্টার ঃ আওয়মীলীগের উন্নয়ন প্রচারনাই হোক সকল গুজব ও অপপ্রচারের বিরুদ্ধে শক্ত হাতিয়ার এই স্লোগানকে সামনে রেখে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের উদ্যোগে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের স্থির চিত্র প্রদর্শন ও আলোচনা সভার আয়োজন করা হয়।
গতকাল বৃহস্পতিবার (১২ জুলাই) সকালে নাসিরাবাদ বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গনে এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়। দিনব্যাপী প্রদর্শনীতে অংশ নেয় নাসিরাবাদ বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থীরা।
ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিবের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিরাবাদ বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রফেসর আহমেদ শফিক, সহকারী অধ্যাপক (ইংরেজী মোঃ জামাল উদ্দিন, প্রভাষক (বাংলা) তানজিল এলিন, প্রভাষক (অর্থনীতি) রেজাউল হাসান সবুজ, আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের আহবায়ক মাহমুদুল হাসান সবুজ, যুগ্ম আহবায়ক শেখ সজল সহ আরো অনেকে।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের এই ব্যাতিক্রমী উদ্যোগ সারা বাংলাদেশে মডেল হতে পারে। তিনি আরো বলেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিবের বিভিন্ন সময় সৃজনশীল চিন্তা চেতনা ও ঐক্যবদ্ব নেতৃত্বের মাধমে প্রমান করে সে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি হিসেবে যোগ্য ব্যক্তিত্ব।
ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিব সভাপতির বক্তব্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণার পর যারা কোঠা বিরুধী আন্দোলনের ডাক দেয় তারা কোঠা সংস্কার নয় অন্য কোন উদ্যেশ্য থাকতে পারে। তাদের কে কোন ধরনের ছার দেয়া হবেনা। যারা প্রধানমন্ত্রীকে নিয়ে বিভিন্ন অপপ্রচার করতে চায় তারে এই ষড়যন্ত্রকে রুখে দিতে আমাদের এই উদ্যোগ।