| |

ভৈরবে তুচ্ছ ঘটনায় দু’পক্ষে সংঘর্ষে নিহত ১, আহত ১৫

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে সিদ্দিক মিয়া নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়াও এ ঘটনায় উভয় পক্ষে ১৫ জন আহত হয়েছেন।

গতকাল রোববার (১৫ জুলাই) সকালে ভৈরব উপজেলার সাদেকপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সিদ্দিক মিয়া ওই গ্রামের বাসিন্দা এবং তিনি পেশায় সিএনজি অটোরিকশা চালক।

স্থানীয়রা জানান, গত দু’দিন আগে সিদ্দিক মিয়ার সিএনজি দিয়ে পাশ্ববর্তী গ্রামের ভোলা মিয়া ভৈরব থেকে সাদেকপুর আসে। এ সময় ভোলা মিয়া ভাড়া না দিয়ে বাড়িতে চলে যায়। এর জের ধরে গতকাল রোববার (১৫ জুলাই) সকালে ভোলা মিয়া ও সিদ্দিক মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভোলা মিয়া ও সিদ্দিক মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষ শুরু হলে দেশীয় অস্ত্রের আঘাতে সিদ্দিক মিয়া গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় ভৈরব উপজেলা স্বাস্খ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিদ্দিক মিয়াকে মৃত ঘোষণা করেন। এ ঘটনা উভয় পক্ষের আহত ১৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোখলেসুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।