| |

হালুয়াঘাটে রাস্তার ড্রেন ভাংচুর করে ইট ও রড চুরির অভিযোগ

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : হালুয়াঘাটের স্বদেশী ইউনিয়নের রামখালী নদী সংলগ্ন রাস্তার উপর এডিপির অর্থায়নে নির্মিত ২টি ইউ ড্রেন ভাংচুর করে ইট ও রড চুরির অভিযোগ উঠেছে স্থানীয় কতিপয় ব্যক্তির বিরুদ্বে।
এ ঘটনায় স্বদেশী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আবু নাসের সরকার বাউসী গ্রামের মৃত জেরত আলীর পুত্র রফিকুল ইসলাম,মৃত কাছুম আলীর পুত্র আজাহারুল ইসলাম,শরাফ উদ্দিনের পুত্র সারোয়ার হোসেন ও ছাবির উদ্দিন তালুকদারের পুত্র সবুজ তালুকদার এর নামে গত ১৮ জুলাই হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগটি আমলে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য স্বদেশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিহাদ সিদ্দিকী ইরাদ উপজেলা নির্বাহী অফিসারকে অনুরোধ জানান।
অভিযোগে প্রকাশ গত ১৭ জুলাই দিবাগত রাতে রামখালী নদী সংলগ্ন রাস্তার ২টি ইউ ড্রেন ভাংচুর করে ইট ও রড চুরি করে নিয়ে যাওয়ার সময় ইউপি সদস্য আবু নাসের সরকার উক্ত ব্যক্তিদেও দেখতে পেয়ে স্থানীয়দের অবগত করেন।
এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন এ প্রতিবেদককে জানান, তিনি অভিযোগটি পাওয়ার পর হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে লিখিত ভাবে অভিযোগ পত্রটির পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রেরণ করেছেন।
এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার পিপিএম বলেন, ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করেছেন তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।