| |

মদনে সরকারী চারটি গাছ জব্দ

মদন (নেত্রকোনা)প্রতিনিধি ঃ নেত্রকোনা মদনে সরকারি চারটি জাম গাছ জব্দ করা হয়েছে। শুক্রবার উপজেলার ফতেপুর ইউনিয়নের মদন-তাড়াইল রাস্তায় হাসনপুর নাম স্থান থেকে হাসনপুর গ্রামের মৃত আব্দুর রশিদ খন্দকারের ছেলে মোঃ আতাহার মিয়া খন্দকার গাছ গুলি কেটে মিলে নেয়ার সময় জব্দ করে ইউনিয়ন ভূমি অফিস। ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ ইফতিয়ার আহমেদ রানা জব্দের বিষয়টি নিশ্চিত করেছেন।

ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ ইফতিয়ার আহমেদ রানা জানান, বৃহস্পতিবার ফতেপুর ইউনিয়নের মদন -তাড়াইল সড়কে হাসনপুর নামক স্থান থেকে সরকারি রাস্তার নিজের রোপনকৃত ভেবে আতাহার মিয়া খন্দকার ৪টি জাম গাছ তার জায়গায় দাবী করে কেটে নিয়ে যাচ্ছিল। এ সংবাদ পেয়ে শুক্রবার ভোরে আমি নিজেই গিয়ে গাছ গুলো জব্দ করে স্থানীয় ওয়ার্ড মেম্বারের হেফাজতে রেখে এসেছি। রোববার তাকে অফিসে ইউএনও স্যার ডেকেছেন। স্যারের সিন্ধান্ত অনুযায়ী পরবর্তি পদক্ষেপ নেয়া হবে।

গাছের দাবীদার মোঃ আতাহার খন্দকার জানান, আমার জানা মতে, আমার জায়াগায় ওই গাছ গুলো নিজ হাতে আমি রোপন করেছি। গাছ গুলো যদি সরকারি রাস্তায় পড়ে থাকে তবে সরকার যা সিদ্ধান্ত নেয় তাই মেনে নেব।

ইউএনও মোঃ ওয়ালীউল হাসান জানান,ওই জাম গাছ গুলো জব্দ করা হয়েছে। রোববারে তাকে বলা হয়েছে অফিসে আসার জন্য। পরে এর বিষয়ে সিন্ধান্ত গ্রহণ করা হবে।