| |

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে দূর্ঘটনায় ২জনের মৃত্যু

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ট্রাক চাপায় ও টমটম উল্টে ২জন নিহত হয়েছে। বুধবার (১৮ জুলাই) ওই সড়কের কলতাপাড়ায় ট্রাক চাপায় শিশু জান্নাতুল (১০) পা পিষ্ট হয়ে যায়। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা যায়। সে গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের নন্দীগ্রামের আব্দুল জলিলের কন্যা।
এ ঘটনায় পুলিশ ট্রাক চালককে আটক ও ট্রাক জব্দ করেন। গভীররাতে উভয়পক্ষের মাঝে সমঝোতা হওয়ায় ট্রাক চালক ছাড়া পান। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় চালককে ছেড়ে দেয়া হয়েছে।
অপরদিকে ময়মনসিংহ থেকে গৌরীপুরে আসার পথে একই সড়কের পুলিয়ামারী এলাকায় টমটম উল্টে মোটর সাইকেল ওয়ার্কসপ মালিক সোহাগ মিয়া (২২) আহত হন। তাকে মচিমহায় নেয়ার পর কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। তিনি গৌরীপুর উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের শাহবাজপুর গ্রামের মো. জাইদুল ইসলামের পুত্র। পরিবার সূত্র জানায়, নিহত সোহাগের জন্য মা-বাবা কনে দেখে বাড়ি ফিরছেন। তাদেরকে নিরাপদে বাড়িতে নিয়ে আসার জন্য সোহাগ টমটম নিয়ে এগিয়ে যান। বাবা-মাকে সঙ্গে নিয়ে ফেরার পথেই টমটম উল্টে মারা যান সোহাগ মিয়া।