| |

হাসপাতালে পড়ে থাকা কে এই বৃদ্ধা?

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা ॥
প্রথমে ময়মনসিংহের গৌরীপুর রেলস্টেশনে, পরে গৌরীপুর হাসপাতালে ও শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আহত অবস্থায় অভিভাবকহীন পড়ে থাকা কে এই বৃদ্ধা? গত বুধবার (১৮ জুলাই) গৌরীপুর রেলওয়ে জংশনে ৫৫বছর বয়সী এক বৃদ্ধা পড়েছিলো। স্টেশন মাস্টার আব্দুর রশিদ তাকে উদ্ধার করে গৌরীপুর হাসপাতালে পাঠায়। এরপর থেকে গৌরীপুর হাসপাতালের বারান্দায় পড়েছিলো এই বৃদ্ধা। বুধবার (২৫ জুলাই) উপজেলা সমাজসেবা অফিস ও হাসপাতালের সহযোগিতায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রেলওয়ে জংশনে প্রায় ৫৫বছর বয়সী আহত এক বৃদ্ধা পড়েছিল। তিনি হাটতে পারেন না। শরীরের নানাস্থানে কাটা-ফাটায় পচন ধরেছে। যাত্রীদের নজরে এলে তাকে গত বুধবার গৌরীপুর হাসপাতালে প্রেরণ করেন স্টেশন মাস্টার আব্দুর রশিদ। বুধবার সেখান থেকে তার উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
অজ্ঞাতনামা এ রোগী এখন পর্যন্ত কথা স্পস্ট নয়। কখনও শ্রীমঙ্গল, কখনও চাঁদপুর ও কখনও ঈশ্বরগঞ্জ বললে মাথা নাড়ান। নিজের নাম বাবর আলী বললেও এ নামও সঠিক কি-না এ নিয়ে সংশয় রয়েছে। তাকে তার সন্তানদের সম্পর্কে জিজ্ঞাসা করলেই- দু’চোখ দিয়ে পানি গড়িয়ে পড়ে। কোনকিছুই বলতে পারেননি।###