| |

ময়মনসিংহে ডিবি’র অভিযানে দুই মাদক ব্যবসায়ী ও জুয়াড়ীসহ ১৭জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) মাদক বিরোধী ও আইন শৃংখলা নিয়ন্ত্রণে পৃথক অভিযান পরিচালনা করে দুই মাদক ব্যবসায়ী ও জুয়াড়ীসহ ১৭জনকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার জেলার ভালুকার সিডস্টোর ও ময়মনসিংহ শহরের জব্বার আলী কমপ্লেক্স থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুইশত পিচ ইয়াবা ও জুয়ার সামগ্রী উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতকে মাদক ও জুয়া আইনে পৃথক মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।
ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান জানান, বৃহস্পতিবার ভালুকায় অভিযানকালে গোপনসুত্রে খবর পাওয়া যায় সিডস্টোর হবিরবাড়ি আল মদিনা কমপ্লেক্সের সামনে মাদক ব্যবসায়ী একটি সিন্ডিকেট মাদক কেনাবেচা করছে। উর্দ্বতন কর্তৃপক্ষের পরামর্শে তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে সেলিম মিয়া ও ইব্রাহিম খলিল নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুইশত পিচ ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বাড়ি গাজীপুর জেলার শ্রীপুরের বেলদিয়া গ্রামে।
এর আগে ডিবি পুলিশের অপর একটি দল বিভাগীয় শহরের গাঙ্গিনারপাড় সংলগ্ন জব্বার আলী কমপ্লেক্সে অভিযান পরিচালনা পরিচালনা করে ১৫ জুয়াড়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, জেলা সদরের ইকবাল হোসেন, ফারুকুল ইসলাম, তারেক খান, আনোয়ার হোসেন, গোলাম নবী আনার, হাবিবুর, মফিকুল ইসলাম, সিরাজুল ইসলাম, মজিবুর রহমান, আঃ মালেক, সাজিত হাসান, আবুল খায়ের, বুলবুল আহম্মেদ, তারাকান্দার রতন আক্তার করিম ও গফরগাওয়ের আবু সাঈদ। ডিবি পুলিশের এস আই পরিমল চন্দ্র দাস, আক্রাম হোসেন ও এএসআই জুয়েল মিয়ার নেতৃত্বে এ পৃথক অভিযান পরিচালিত হয়েছে।