| |

কিশোরগঞ্জে মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান ক্রিকেট লিগ সম্পন্ন, দুই দলকে যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে এক্সপো মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লিগ সম্পন্ন হয়েছে। বৃষ্টি থাকায় মাঠ ছিল খেলার অনুপযোগী। ফাইনাল খেলা আর হয়নি। আর তাই এবার টস নয়, দুই দলকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।
মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র ও নব দিগন্ত ক্রিকেট ক্লাবকে যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণার পর গতকাল শনিবার (২৮ জুলাই) দুপুরে কিশোরগঞ্জ শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামের হলরুমে দুই দলের হাতে পুরস্কার বিতরণ করা হয়।
পুরস্কার হিসেবে যুগ্ম চ্যম্পিয়ন দুটি দলকে ট্রফির পাশাপাশি ৭৫ হাজার টাকা করে প্রাইজমানি দেওয়া হয়।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. সারওয়ার মোর্শেদ চৌধুরী, বিসিবির পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব ও ক্রিকেট লিগ কমিটির আহ্বায়ক তরফদার মো. আক্তার জামীল এবং কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব মো. আব্দুল্লাহ আল মাসউদ।
ক্রিকেট লিগের পরিচালনা কমিটির আহ্বায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মো. আক্তার জামীল জানান, আগামী মৌসুমে সেপ্টেম্বর থেকেই লিগের কার্যক্রম শুরু করা হবে এবং সেই সাথে দ্বিতীয় বিভাগ ক্রিকেট শুরু করা হবে।
গত ২৪ মার্চ শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে ‘এক্সপো মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লিগ’ উদ্বোধন করেন বিসিবির সভাপতি ও সংসদ সদস্য নাজমুল হাসান পাপন।
উদ্বোধনী অনুষ্ঠানে বিসিবি ও এক্সপো গ্রুপের পরিচালক মাহবুব আনাম, বিসিবির অন্য দুই পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু ও গাজী গোলাম মোর্তজা পাপ্পা এবং বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও কাটার মাস্টারখ্যাত বোলার মুস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।