| |

জামালপুরের দেওয়ানগঞ্জ কিশোরী ধর্ষণের ঘটনায় মামলা ধর্ষক গ্রেফতার

জামালপুর প্রতিনিধি॥জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চরভবশুর এলাকায় হতদরিদ্র এতিম ভিক্ষারিনী পরিবারের ১২ বছরের এক কিশোরী ধর্ষণের অভিযোগে ধর্ষক শফিকুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। ২ আগষ্ট উপজেলার মদনেরচর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
এলাকাবাসিরা জানায় গত বুধবার বিকেলে চরভবশুর এলাকায় ফুসলিয়ে একটি ঘর নিয়ে একই এলাকার মৃত তারা মিয়ার বখাটে পুত্র শফিকুল ইসলাম জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় ওই কিশোরীর চিৎকারে তার মামাতো ভাই অনন্ত ঘরের দরজা ভেঙ্গে তাকে উদ্ধারের চেষ্টা করে। ধর্ষক শফিকুল তাকে হকি স্টিক দিয়ে পিটিয়ে আহত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে দেওয়ানগঞ্জ হাসপাতালে পরে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। ধর্ষণের ফলে কিশোরীর প্রচুর রক্ত ক্ষরণে ফলে তার অবস্থার আরো অবনতি হলেই চিকিৎসকরা রাতেই ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
এই পাশবিক যৌন নির্যাতনের ঘটনায় দেওয়ানগঞ্জ পৌরসভার নারী কাউন্সিলর আসমা বেগম বাদী হয়ে শফিকুলকে আসামী করে দেওয়ানগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। দেওয়ানগঞ্জ থানার পুলিশ উপজেলার মদনের চর এলাকা থেকে ধর্ষক শফিকুলকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের পর কোর্টে সোপর্দ বওে বলে জানিয়েছেন দেওয়ানগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম আমিনুল হক।