| |

জামালপুরের ৫০০ পিস ইয়াবাসহ বগুড়ার এক মাদক কারবারি গ্রেপ্তার

জামালপুর প্রতিনিধি॥জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ৫০০ পিস ইয়াবাসহ ইছাহাক আলী (৩৭) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জামালপুরের ডিবি পুলিশ। গত ২আগষ্ট বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার জোড়খালি ইউনিয়নের কামারপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
৩আগষ্ট শুক্রবার মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাকে জামালপুর জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত ইছাহাক আলী বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার নান্দিনারচর গ্রামের আব্দুল খালেক ফকিরের ছেলে।
ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, জামালপুর ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. জসিম উদ্দিনের নেতৃত্বে এক দল ডিবি পুলিশ গত বৃহস্পতিবার গভীর রাতে জেলার মাদারগঞ্জ উপজেলার জোড়খালির কামারপাড়া গ্রামে অভিযান চালায়। এ সময় ৫০০ পিস ইয়াবাসহ মাদক কারবারি ইছাহাক আলীকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাদারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পরে বিকেলে তাকে আদালতের মাধ্যমে জামালপুর জেলহাজতে পাঠানো হয়েছে।
জামালপুর ডিবি’র পুলিশ পরিদর্শক মো. সালেমুজ্জামান বলেন, ‘গ্রেপ্তার ইছাহাক আলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তাকে আদালতের মাধ্যমে জামালপুর জেলহাজতে পাঠানো হয়েছে।’