| |

হালুয়াঘাটে পূর্ববিরোধের জের ধরে হামলা স্বামী স্ত্রীসহ আহত-৩

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : হালুয়াঘাটে পূর্ববিরোধের জের ধরে হামলা চালিয়ে স্বামী স্ত্রীসহ একই পরিবারের তিন জনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রতিপক্ষের ১১ জনের নাম উল্লেখ করে হালুয়াঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন আহত শাকুয়াই ইউনিয়নের পিকা গ্রামের মৃত মিরাজ আলী তালুকদারের পুত্র আলহাজ্ব রুহুল আমিন তালুকদার।
অভিযোগে প্রকাশ, গত ১৭ আগষ্ট দুপুরে প্রতিপক্ষের ব্যক্তিগণ আলহাজ্ব রুহুল আমিন তালুকদারের ফিসারির পুকুর পাড়ের মাটি কাটার সময় বাঁধা নিষেধ করলে কথাকাটাকাটির এক পর্যায়ে দেশীয় অস্ত্রেসস্ত্রে সজিত হয়ে প্রতিপক্ষের একই গ্রামের মৃত মমরুজ আলীর পুত্র শহীদুল্লাহ,জসীম উদ্দিন,আব্দুর রশিদ গং হামলা চালিয়ে তার স্ত্রী ফরিদা ইয়াসমিন ও কৃষ্টনগর গ্রামের ভগ্নিপতি আবুল কাসেম ও রুহুল আমিন তালুকদার কে রক্তাক্ত জখম করেন। স্থানীয়রা আহত ব্যক্তিদেরকে ঘটনাস্থল থেকে উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য ভর্তি করেন। আহত ব্যক্তিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় প্রতিপক্ষের ব্যক্তিগণ হুমকি প্রদান করেন এই মর্মে থানায় মামলা কিংবা স্থানীয় ভাবে বিচারের চেষ্টা করলে খুন করে ফেলবেন বলে অভিযোগে উল্লেখ করা হয়। এ বিষয়ে শহীদুল্লাহ গংদের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।
এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, তিনি অভিযোগটি পেয়েছেন তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।