| |

গফরগাঁওয়ে পাগলা থানা যুবদলের সভা ও ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত

গফরগাঁও ( ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গফরগাঁওয়ে বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দাবীতে গত শনিবার বিকেলে চরশাঁখচূড়া গ্রামে পাগলা থানায় পাঁচবাগ ও উস্থি ইউনিয়ন যুবদল নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে সভা ও ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত হয়।
উপজেলার পাগলা থানা যুবদল নেতা মোঃ খলিল খানের সভাপতিত্বে ও উস্থি ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি মোহাম্মদ ফারুকের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয়তাবাদী তৃণমূল দল কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও পাগলা থানা বিএনপির অন্যতম নেতা, সাবেক ছাত্র নেতা অ্যাডভোকেট আল-ফাত্তাহ মোঃ আব্দুল হান্নান খান। বিশেষ অতিথি ছিলেন পৌর যুবদলের সাবেক সভাপতি মিজানুর রহমান পল্টন।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উস্থি ইউনিয়ন যুবদল নেতা মামুন মেম্বার, মোহাম্মদ তপন, পঁচবাগ ইউনয়ন যুবদল নেতা রাসেল সরকার, মোহাম্মদ আলাল, রাসেল খান, স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ শরীফ, মোহাম্মদ আপেল, ছাত্রদল নেতা খোকন মিয়া, ইসমাঈল খান ও মোহাম্মদ হাসান প্রমূখ। সভায় বক্তারা বলেন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ছাড়া ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে রেখে কোনো পাতানো নির্বাচনে বিএনপি অংশ নিবে না। সরকার যদি বেগম খালেদা জিয়াকে জেলে রেখে নির্বাচন করতে চায়, সেই নির্বাচন রুখে দেয়া হবে। তাই আগামী দিনে খালেদা জিয়াকে মুক্ত করা আন্দোলনে তৃণমূল পর্যায়ে যুবদলকে সুসংগঠিত হয়ে অগ্রণী ভূমিকা পালন করায় আহবান জানান।।