| |

মোহনগঞ্জে সচিব দুই সচিবের নানা অনুষ্ঠান

নেত্রকোনার মোহনগঞ্জে পাট চাষী, পাট ব্যবসায়ী ও স্থানীয় প্রশাসনের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের সিনিয়র সচিব ফয়জুর রহমান চৌধুরী। অপরদিকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের সচিব বেগম নাছিমা বেগম এনডিসিও নারীদের নিয়ে দিনব্যাপী অনুষ্ঠানাদিতে ব্যস্ত ছিলেন।

অনুষ্ঠানাদির মধ্যে উপজেলা পর্যায়ে আয়বর্ধক (আইজিএ) প্রশিক্ষন প্রকল্পের প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র প্রদান ও ভার্মিকপোস্ট উৎপাদন প্রকল্প পরিদর্শন করেন, মহিলা কলেজে বাল্য বিবাহ রোধ ও নারী ও শিশু নির্যাতন বিষয়ে মত বিনিময় ।

অনুষ্ঠানাদিতে ইউএনও মোঃ মেহেদী মাহমুদ আকন্দের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আখম শফিকুল হক, পৌর মেয়র অ্যাডভোকেট লতিফুর রহমান রতন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শফিউল ইসলাম, আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ শহীদ ইকবাল, মহিলা বিষয়ক জেলা কর্মকর্তা ফেরদৌসী বেগম, অ্যাডভোকেট আব্দুল হান্নান রতন,মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শওকত আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান ,সিরাজ উদ্দিন তালুকদার, মোহনগঞ্জ মহিলা কলেজের অধ্যক্ষ মো মুখলেছুর রহমান, নারী নেত্রী মমতাজ জাহান,আকিকুন নেছা বিউটি, মহিলা বিষয়ক কর্মকর্তা শাহনাজ পারভিন প্রমুখ।
অনুষ্ঠানাদির আয়োজন করে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়।