| |

গৌরীপুরে যুবককে পিটিয়ে হত্যা

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা ॥
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের ডালিয়া বিল থেকে বৃহস্পতিবার (৩০ আগস্ট) দেলোয়ার হোসেন দিলু (২২) নামে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে অচিন্তপুর ইউনিয়নের মোবারকপুর গ্রামের ডিমের বেপারী আব্দুল বারেকের পুত্র। লাশের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
নিহতের চাচাতো ভাই আব্দুল জলিল জানান, নিহত দিলু বুধবার রাত ১০টায় দিকে মাছ শিকারের জন্য কুচ (মাছ মারার যন্ত্র) নিয়ে বোকাইনগর ইউনিয়নের ডালিয়া বিলে যায়। ধারণা করা হচ্ছে, রোপিত ধানক্ষেতে মাছ শিকার করতে যাওয়াকে কেন্দ্র করে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ ৩টি লাঠি, মাছ ধরার যন্ত্রও উদ্ধার করেছে।
ঘটনাস্থল পরিদর্শন করেন গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী। তিনি জানান, লাশের গায়ে দু’টি ছোট আঘাতের চিহ্ন আছে। যেখানে আঘাতের চিহ্ন আছে। হত্যাকান্ড বলেই ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) রিপন চন্দ্র সরকার জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটনে তদন্ত চলছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মচিমহায় পাঠানো হচ্ছে।