| |

পাবনায় সাংবাদিক সুবর্ণা হত্যার প্রতিবাদে ময়মনসিংহে সাংবাদিকদের মানববন্ধন ও সমাবেশ

স্টাফ রিপোর্টার
পাবনায় নারী সাংবাদিক ও আনন্দ টিভির জেলা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদী হত্যার প্রতিবাদে ও দোষিদের অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে যৌথভাবে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ময়মনসিংহ টেলিভিশন জার্ণালিস্ট এসোসিয়েশন ও ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়ন।
ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফার সভাপতিত্বে বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে সমাবেশে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক জিয়া উদ্দিন আহমেদ, আজকের বাংলাদেশের নির্বাহী সম্পাদক রবীন্দ্রনাথ পাল, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ময়মনসিংহ টেলিভিশন জার্ণালিস্ট এসোসিয়েশনের সভাপতি অমিত রায়, যমুনা টিভির হোসাইন শাহীন, দেশ টিভির ইলিয়াস আহমেদ, বাংলা টিভির এসএম ফুয়াদ প্রমুখ। সমাবেশে বক্তারা পাবনায় নারী সাংবাদিক সুবর্ণা নদী হত্যাসহ সারাদেশে সাংবাদিক হত্যা ও নির্যাতনের তীব্র প্রতিবাদ জানান এবং দোষিদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানান। মানববন্ধনে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
গত ২৮ আগষ্ট রাতে পত্রিকা অফিস থেকে বাসায় ফেরার পথে নিজ বাসার সামনে উৎ পেতে থাকা চিহ্ণিত সন্ত্রাসীরা সুবর্ণা নদীকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে।