| |

ঝিনাইগাতীতে সকল পেশার মানুষের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

ঝিনাইগাতী(শেরপুর) সংবাদদাতা
শেরপুরে সদ্য যোগদানকৃত জনাব আনার কলি মাহবুব জেলা প্রশাসকের সঙ্গে ঝিনাইগাতীতে উপজেলা পর্যায়ের সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের সভা কক্ষে অনুষ্ঠিত ওই সভায় সভাপতিত্ব করেন ইউএনও রুবেল মাহমুদ। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক জনাব আনার কলি মাহবুব।
উপজেলা প্রশাসন আায়োজিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম বাদশা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএমএ ওয়ারেজ নাঈম, সাধারন সম্পাদক এসএম আমিরুজ্জামান লেবু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস, ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম তোতা, উপজেলা যুবলীগের আহবায়ক মো. আবুল কালাম আজাদ, কৃষকলীগের সভাপতি মো.শাহাজ উদ্দিন সাজু, শিক্ষক মো. আনারুল হক, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মো. গোলাম রব্বানী টিটু প্রমুখ।
এর আগে উপজেলা প্রশাসন ও ঝিনাইগাতী প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করা হয়। জেলা প্রশাসক তার বক্তব্যে দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন এবং শেরপুর জেলা সহ উপজেলা পর্যায়ের উন্নয়ন মুলক কর্মকান্ড অব্যাহত রেখে সততার সহিত দায়িত্ব পালনের ঘোষনা দেন ।