| |

হালুয়াঘাটে ইউনিয়ন আওয়ামীলীগের কার্যকরী কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : হালুয়াঘাটের নড়াইল ইউনিয়ন আওয়ামীলীগের কার্যকরী কমিটির বর্ধিত সভা গতকাল মঙ্গলবার দুপুরে নড়াইল ইউনিয়ন পরিষদের হল রুমে ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ডাক্তার জহিরুল ইসলাম এর সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে ইউনিয়ন আওয়ামীলীগকে সুসংগঠিত করা ও ভোটকেন্দ্রের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে কেন্দ্র কমিটি গঠন করার উদ্যেশে নড়াইল ইউনিয়ন আওয়ামীলীগের কার্যকরী কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ইউনিয়ন আওয়ামীলীগের ৬৫ জন কার্যকরী কমিটির সদস্যদের মধ্যো ৫৩ জন সদস্যের উপস্থিতিতে খরমা ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম এর প্রাস্তাবে উপস্থিত নেতৃবৃন্ধগণ সর্বসন্মতিক্রমে নড়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলামকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে ঘোষণা প্রদান করেন।
উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহামুদুল হক সায়েম,নড়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম,নড়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি, আব্দুল কুদ্দুস, মোঃ জৈন উদ্দিন,যুগ্ম সম্পাদক ইব্রাহীম খলিল,আব্দুল কাদির, আইন বিষয়ক সম্পাদক আমির উদ্দিনসহ ইউনিয়ন আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য ও যুবনেতা সুরুজ আলী সুরুজ প্রমুখ। এছাড়াও নড়াইল ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।
জানা যায়, গত ২০ সেপ্টেম্বার উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবীরুল ইসলাম বেগ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ এর যৌথ স্বাক্ষরে আসন্ন একাদশ সংসদ নির্বাচনে দলীয় ও সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য ইউনিয়ন আওয়ামীলীগের অন্তর্বতীকালীন ভারপ্রাপ্ত সভাপতির দ্বায়িত্ব প্রদান করেন অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আবুল কালাম আজাদকে।
উল্লেখ যে,গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষ্যে নির্বাচনী প্রচারণায় অংশ গ্রহন না করে নিজে বিদ্রোহী প্রার্থী হিসেবে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরোদ্ধে প্রতিদ্বন্দিতা করায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির পদ থেকে বহিস্কার করা হয় মোঃ নবী হোসেন। যার ফলে উক্ত ইউনিয়নে সভাপতির পদটি দীর্ঘদিন যাবৎ শূন্য ছিল।