| |

কিশোরগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ প্রার্থীকে মনোনয়ন দিতে সংবাদ সম্মেলন

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: জাতীয় সংসদের কিশোরগঞ্জ-৩ (তাড়াইল- করিমগঞ্জ) আসনে আওয়ামী লীগ প্রার্থীকে মনোনয়ন দেয়ার দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (০৬ অক্টোবর) সকালে কিশোরগঞ্জ প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মো. নসিরুল ইসলাম খান (আওলাদ)।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ৭০-এর নির্বাচন থেকে শুরু করে এ পর্যন্ত অধিকাংশ নির্বাচনে এ আসনে আওয়ামী লীগ প্রাথী বিজয়ী হয়েছেন। গত দুই নির্বাচনে জোট গড়তে গিয়ে জাতীয় পাটিকে আসনটি ছেড়ে দেয়া হয়। এতে করে দুটি উপজেলাতেই আওয়ামী লীগ দলীয় নেতা কর্মিদের মাঝে চরম ক্ষোভ দেখা দেয়।
জোটের এমপি মজিবুল হক চুন্নুর বিরুদ্ধে অভিযোগ করে তিনি বলেন, সংাগঠনিক ভাবে আওয়ামী লীগকে দুর্বল করার উদ্দেশ্যে দলের তৃণমূলের নেতাকর্মিদের মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে নিপীড়ন, নির্যাতন ও লাঞ্চিত করা হচ্ছে। সরকারের সকল উন্নয়নমূলক কাজে আওয়ামী লীগ দলীয় নেতা কর্মিদেরকে সম্পৃক্ত না করে বিএনপি ও জামায়াতের লোকদের নিয়ে করা হয়। জেটের প্রার্থী মুজিবুল হক চুন্নু কৌশলে আওয়ামী লীগকে দুর্বল করে নিজ দল জাতীয় পার্টিকে শক্তিশালী করার চেষ্টা চালাচ্ছে। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জোট নয়, আওয়ামী লীগ দলীয় প্রার্থীকে মনোনয়ন দেয়ার দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা সৈয়দ মাসুদ খান, আ. ছালাম, মো.জাহিদ মিয়া ও মো. আল আমিন প্রমুখ। এ সময় করিমগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নের বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মি উপস্থিত ছিলেন ।