| |

তারাকান্দায় বসত বাড়ীতে পেট্রল ছাড়িয়ে অগ্নিসংযোগ, লুটপাট ও ভাঙ্গচুর আহত-৩

মো: সোহেল রানাঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় বৃহস্পতিবার রাত্রে বসত বাড়ীতে পেট্রল ছড়িয়ে অগ্নিসংযোগ লুটআপাট ভাঙ্গচুরসহ
তিন জনকে পিটিয়ে আহত করা ও কোটি টাকার ক্ষতি সাধন এর ঘটনা ঘটেছে । জানা যায় , বালিখাঁ ইউনিয়নে পূর্ব পাগলী (আতকাপাড়া) মেডিসিন বিশেষজ্ঞ ডাঃফকরুজ্জামান এর বসত বাড়ী সহ ৭টি ঘর ও ধান ভাঙ্গনোর পলার মেইল পূর্ব শুত্রুতার জের ধরে পাশের বাড়ীর শাহজাহান , রমজান, সেকান্দার এর নেতৃত্বে ২০/২৫ জন সংঘবদ্ধ একটি দল অগ্নিসংযোগ সহ এই বর্বরতা হামলা চালায় জানান পুড়ে যাওয়া ঘর মালিকরা ।
রফিকুল ইসলাম ও মোছাঃ কল্পনা বেগম জানান ,এরা শুধু অগ্নিসংযোগ করে শান্ত নাই , দেশীয় অস্ত্র ও লাঠি দিয়ে পিটিয়ে আব্দুর রাজ্জাক (৪৪) তার স্ত্রী আজিদা বেগম (৩২) ও ফাজিলা( ৬০)কে গুরুতর আহত করে । আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তার মধ্যে আশংকা জনক রয়েছে আজিদা (৩২) ।
আরও জানা যায় , নগত টাকা ,গবাদি পশু ১৪টি গরু ও ছাগল , তিনটি ফ্রিজ সহ আরও একাদিক মালামাল লুটকরে নিয়ে গেছে । আর এই ঘটনায় গোটা ইউনিয়নে ছড়িয়ে পরলে অগ্নি কান্ডে ভূষ্মীত বসত বাড়ী দেখতে আসে হাজরো জনতা । বালিখাঁ ইউপি চেয়ারম্যান ঘটনা স্থল পরিদর্শন করেন আর এই হামলা নিন্দা ও দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির জোর দাবী জানান । এ ব্যপারে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ মাহাবুবুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান , থানায় অভিযোগ দিলে মামলা নেওয়া হবে , তবে এই ঘটনাকে কেন্দ্র করে তারাকান্দা থানা পুলিশ দুইজনকে আটক করেছে , আটককৃতরা হলো শাহাজাহান (৪৪) জিয়া রহমান (৩৫)।