| |

বৃহত্তম ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম ময়মনসিংহ জেলা কমিটি গঠিত হীলু আহবায়ক ঃ খোকা সদস্য সচিব

বৃহত্তর ময়মনসিংহ সাস্কৃতিক ফোরাম ময়মনসিংহ জেলা কমিটি গঠিত হয়েছে। গত ২১ নভেম্বর (শনিবার) স্থানীয় বহুরূপী নাট্যসংস্থা কার্যালয়ে সংগঠনটির কেন্দ্রিয় নেতা রাশিদুল হাসান শেলী ও আশরাফুল হক জর্জের উপস্থিতিতে ময়মনসিংহর বিশিষ্টজন ও সাংস্কৃতিক নেতা কর্মীদের উপস্থিতিতে এ কমিটি গঠিত হয়। বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব শাহাদাত হোসেন খান হীলু কে আহবায়ক, এবং সংগীত শিল্পী ও সংগঠক অধ্যাপক মফিজুন নূর খোকাকে সর্বসম্মতিক্রমে সদস্য সচিব নির্বাচিত করা হয়।
সংগঠনটির উপদেষ্টা করা হয়েছে মাননীয় ধর্ম মন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান, নাগরিক আন্দোলন সভাপতি এডভোকেট আনিসুর রহমান খান, উদীচীর সভাপতি এডভোকেট এএইচএম খালেকুজ্জামান, সমিলিত সাংস্কৃতিক জোট এর আহবায়ক আমীর আহমেদ চৌধুরী রতন, যতিন সরকার, অধ্যাপক নজরুল ইসলাম, অধ্যাপক হেলালুজ্জামান সহ ১৫ জন কে। নির্বাচিত আহবায়ক ও সদস্য সচিব উপদেষ্টা মন্ডলীর মতামত গ্রহন করে আগামী ১৫ দিনের মধ্যে একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করবেন বলে সিদ্ধান্ত গৃহীত হয়।
বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরামের উদ্যোগে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পর সংগঠনটি ময়মনসিংহে একটি আন্তর্জাতিক ফোকলোর ইনস্টিটিউট প্রতিষ্ঠা এবং সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজনের কর্মসূচি গ্রহন করেছে। সংবাদ প্রেস বিজ্ঞপ্তির।