| |

ঈশ্বরগঞ্জে চেয়ারম্যানের অনিয়মের বিরুদ্ধে ইউপি সদস্যদের সংবাদ সম্মেলন

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ এনে ১২ জন ইউপি সদস্য সংবাদ সম্মেলন করেছেন । সোমবার বিকেলে প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনে
লিখিত বক্তব্য পাঠ করেন ৫নং জাটিয়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য আনছারুল হক। তিনি ওই ইউনিয়নের চেয়ারম্যান শামছুল হক ঝন্টুর বিরুদ্ধে ১৬-১৭ অর্থ বছরের ১% এর ৬লাখ টাকা, ইউপি কমপ্লেক্স চত্বরের দুটি গাছ সরকারী সিদ্ধান্ত ছাড়াই বিক্রি, এডিবি ও রাজস্ব খাতের বরাদ্দকৃত অর্থ পরিষদ সভার সিদ্ধান্ত ছাড়াই কোথায় কি ভাবে ব্যয় করা হয়েছে এবং জন্ম নিবন্ধন, ট্রেড লাইসেন্স, টেক্স আদায়ের টাকা ব্যাংকে জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ করেছেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জাটিয়া ইউপি সংরক্ষিত মহিলা সদস্য আমেনা খাতুন, সখিনা খাতুন, মঞ্জুরা খাতুন, ১নং ওয়ার্ড সদস্য সৈয়দ আনিছুল হক, ২নং ওয়ার্ডের ফজলুল হক, ৩নং ওয়ার্ডের শহিদুল ইসলাম, ৫নং ওয়ার্ডের আবুল কাসেম, ৬ নং ওয়ার্ডেও মিজানুর রহমান, ৭ নং ওয়ার্ডের আব্দুল মালেক, ৮ নং ওয়ার্ডের আব্দুল হেলিম, ৯নং ওয়ার্ডের আব্দুল গণি।
এব্যাপারে জাটিয়া ইউপি চেয়ারম্যান শামছুল হক ঝন্টুর সাথে সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে ইউপি সদস্যদের আনিত অনিয়মের অভিযোগ সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, এ সব অভিযোগের কোন সত্যতা নেই। সরকারি বিধি বিধান মেনেই কাজ করা হয়েছে বলে তিনি জানান।