| |

ময়মনসিংহ-১ আসনে গণসংযোগ করছেন বিএনপির রুবেল

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিং-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনে নির্বাচনী প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক,খালেদা জিয়া মুক্তি পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল।
তিনি দীর্ঘদিন যাবত দু’টি উপজেলায় বিরতিহীন ভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। ক্লিন ইমেজের কারণে ময়মনসিংহ জুড়ে রয়েছে অসংখ্যা অনুসারী ও সমর্থক। উভয় উপজেলায় চক্ষুক্যাম্পের মাধ্যমে বিনামুল্যে ছানী অপারেশন, চশমা বিতরণ, শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ, শীতার্থদের মাঝে কম্বল বিতরণ। ২০১৭ সালে বন্যায় ক্ষতিগ্রস্থ বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ পাশাপাশি দুই শতাধিক পরিবারের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ, ঈদুল ফিতর ও ঈদুল আয্্হা উপলক্ষে দরিদ্র পরিবারের মাঝে দুধ, চিনি ও সেমাই এবং শাড়ী ও লুঙ্গি বিতরণ, প্রার্র্কৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ, স্কুল, কলেজ ও মাদ্রাসায় দরিদ্র ও মেধাবি শিক্ষার্থীর মাঝে শিক্ষা বৃত্তি এবং শিক্ষা উপকরণ বিতরণ।
কলসিন্দুর স্কুল এন্ড কলেজে জাতীয় পর্যায়ে মহিলা ফুটবলারদের মাঝে μীড়া সামগ্রী বিতরণ ও ধোবাউড়ার কৃতিসন্তান বয়স ভিত্তিক জাতীয় মহিলাদলের ফুটবলার প্রয়াত সাবিনা ইয়াসমিনের পরিবারকে নগদ অর্থ ও ঘর নির্মাণ, প্রায় প্রতিটি ইউনিয়নে বিশুদ্ধ খাবার পানির জন্য টিউবওয়েল স্থাপন, বিভিন্ন সরকারী ও বেসরকারী স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষকদের মাঝে নিজস্ব অর্থায়নে নোট বুক বিতরণ, পূঁজায় অসহায় সনাতন ধর্মালম্বীদের মাঝে শাড়ী, লুঙ্গি ও নগদ অর্থ প্রদান, অধিকাংশ ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক অনুদান প্রদান করেন। নির্যাতিত রোহিঙ্গাদের মাঝেও নগদ অর্থ, স্যালাইন, ঔষধ বিতরণ ও টয়লেট ও বিশুদ্ধ পানির জন্য টিউবওয়েল স্থাপন করে এলাকায় ব্যাপক পরিচিতি লাভ করেন আলহাজ্ব সালমান ওমর রুবেল । তিনি নিয়মিত প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়নে পথ সভা,উঠান বৈঠকসহ প্রত্যন্ত গ্রামাঞ্চলে ভোটারদের সাথে মতবিনিময় করে যাচ্ছেন। প্রচার প্রচারনায় এগিয়ে রয়েছেন তিনি।
দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামী দিনের রাষ্ট্র প্রধান তারেক রহমানের নামে প্রহসনের রায় প্রত্যাহারের জোর দাবি জানিয়ে আলহাজ্ব সালমান ওমর রুবেল বলেন, গণতন্ত্রের আপসহীন নেত্রী সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য আসন্ন একাদশ সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। পরিক্ষিত তরুণ প্রজন্মের রাজনৈতিক ব্যক্তি হিসেবে দল মনোনয়ন দিলে আসনটিতে বিজয়ের ব্যাপারে শতভাগ আশা ব্যাক্ত করেন তিনি।