| |

তাড়াইলে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে ২২ হাজার টাকা জরিমানা

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: ভেজালবিরোধী অভিযান চালিয়ে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় চার ব্যবসা প্রতিষ্ঠানকে ২২ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

গতকাল সোমবার (০৩ ডিসেম্বর) বিকেলে উপজেলার পুরুড়া ও তাড়াইল বাজারে এ অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন-জেলা স্যানিটারি ইন্সপেক্টর শংকর চন্দ্র পাল, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আব্দুর রউফ তালুকদারসহ পুলিশ সদস্যরা।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন জানান, উপজেলার পুরুড়া ও তাড়াইল বাজারে অভিযান চালানো হয়। অভিযানে গরুর দুধ বা প্যাকেট দুধ নয় বস্তার পাউডার স্প্রে ব্যবহার করে মিষ্টি তৈরির দায়ে পুরুড়া বাজারের বিলাশ মিষ্টান্ন ভা-ারকে ৫ হাজার টাকা ও তাড়াইল বাজারের বিসমিল্লাহ রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা, সরকার রেস্টুরেন্ট এন্ড মিষ্টান্ন ভা-ারকে ৫ হাজার টাকা এবং মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে রুমকি মেডিকেল হলকে ২ হাজার টাকাসহ মোট ২২ হাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দকৃত ভেজাল পাউডার নষ্ট করা হয়।