| |

কিডনী রোগে আক্রান্ত একমাত্র সন্তানকে বাঁচাতে এক মায়ের আকুতি।

তিলক রায় টুলু ঃ পূর্বধলা উপজেলার নারান্দিয়া ইউনিয়নের পাইকুড়া গ্রামের অজিত কুমার সুত্রধর ও অঞ্জলি সুত্রধরের একমাত্র ছেলে অনন্ত কুমার সুত্রধর (২২) জটিল কিডনী রোগে আক্রান্ত হয়ে দিন দিন অসুস্থ্য হয়ে পড়ছে। গরীব বাবা ও মা টাকার অভাবে ছেলের চিকিৎসা করাতে না পেরে তারা এখন পাগল প্রায়। অনন্ত সুত্রধর বর্তমানে নেত্রকোনা সরকারী কলেজে বিএ (পাস) অধ্যয়ন করছে। ছেলেকে বাচাঁতে মা এখন সাহায্যের জন্য সকলের কাছে আকুতি জানাচ্ছে।
মা অঞ্জলি সুত্রধর জানান অনন্ত সুত্রধরের যখন সারে চার বছর বয়স তখন তার কিডনী জনিত রোগ ধরা পড়ে। ২০০১ সাল থেকে তারা ছেলেকে নিয়ে ময়মনসিংহ ও ঢাকায় বিভিন্ন জায়গায় চিকিৎসা করানোর পর সর্বশেষ ২০১৭ সালে কোলকাতার বেঙ্গালোরে নারায়নে মজুমদার হাসপাতালে দুই দফা (২ মাস) চিকিৎসা করান। তৃতীয় দফা ডিসেম্বরে চিকিৎসার জন্য বেঙ্গালোরে যাওয়ার কথা থাকলেও টাকার অভাবে তাও সম্ভব হচ্ছে না । এ দিকে দীর্ঘ সময় চিকিৎসা করাতে গিয়ে তারা এখন সর্বশান্ত ।
এদিকে ছেলের চিকিৎসার টাকার জন্য চিন্তা করতে করতে এক সময় বাবা অনন্ত সুত্রধর স্টোক করে বর্তমানে প্যারালাইড হয়ে পড়ে রয়েছে। মা অঞ্জলি সুত্রধর জানান কি ভাবে সংসার চালাবো, কি ভাবে ছেলে ও স্বামীর চিকিৎসা করব তা চিন্তা করে মাথায় যেন আকাশ ভেঙ্গে পড়ছে।
তাই অঞ্জলি রানী তার একমাত্র ছেলে ও স্বামীকে বাচাঁনোর আকুতি জানিয়ে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী সহ সমাজের বৃত্তবানদের সাহায্য কামনা করছেন।
সাহায্য পাঠানোর জন্য সুবল সুত্রধর বিকাশ নং -০১৭১৪-৪৬৪৫৪৯।