| |

কিশোরগঞ্জে ট্রাক্টর-অটোরিকশা সংঘর্ষে ২ যাত্রী নিহত

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ সদর উপজেলায় ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চার জন।
গতকাল মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়কের সতাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন-কিশোরগঞ্জের হাওরের মিঠামইন উপজেলার চারিগ্রাম এলাকার আব্দুল মান্নানের ছেলে মো. রাজিব (২৫) ও একই এলাকার মো. মুক্তাদির (৬০)।
আহতরা হলেন-কিশোরগঞ্জের হাওরের ইটনা উপজেলার জয়সিদ্ধি এলাকার জিতু মিয়ার ছেলে মো. মনিরুল (৩৩), করিমগঞ্জ উপজেলার ন্যামতপুর এলাকার নূরুল ইসলামের ছেলে মো. জাহিদ (২৬) ও একই এলাকার এরশাদ (২২) এবং অপরজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয়রা জানান, বিকেলে কিশোরগঞ্জ আদালত থেকে মামলার কাজ শেষে আটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন রাজিব ও মুক্তাদির। এসময় ওই অটোরিকশায় চালকসহ আরো চার জন ছিলেন। পথে কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়কের সতাল এলাকায় পৌঁছালে একটি ট্রাক্টরের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন তারা। স্থানীয়রা তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক রাজিব ও মুক্তাদিরকে মৃত ঘোষণা করেন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুবকর সিদ্দিক জানান, ঘাতক ট্রাক্টরটি আটক করা গেলেও চালক পালিয়ে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।