| |

শেরপুরে দুদকের গণশুনানী অনুষ্ঠিত

শেরপুর থেকে আলমগীর: আসুন, দূর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ হই শ্লোগানকে সামনে রেখে শেরপুরে দূর্নীতি দমন কমিশনের আয়োজনে সরকারী দপ্তরে সেবা ও সুবিধা প্রাপ্তির ক্ষেত্রে সমস্যাদি শ্রবণ ও নিস্পত্তি ,স্বচ্ছতা ও জবাবদিহিতা মূলক প্রশাসন গড়ে তুলার লক্ষ্যে গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৭ ফেব্রুয়ারী সকাল ১০ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত শেরপুর সদর উপজেলা পরিষদের অডিটরিয়ামে এ গণশুনানী অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক আনার কলি মাহবুবের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক (প্রতিরোধ) সারোয়ার মাহমুদ উপস্থিত ছিলেন।

শেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ফিরোজ আল মামুনের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে বক্তব্য রাখেন দুদকের ঢাকা বিভাগীয় পরিচালক আখতার হোসেন, দুদকের প্রধান কার্যালয়ের পরিচালক মো. মনিরুজ্জামান, জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এডভোকেট নারায়ন চন্দ্র হোড় প্রমুখ।

গনশুনানীতে ভূমি অফিস, হিসাব রক্ষণ অফিস, সাব রেজিস্ট্রি অফিস,জরিপ অফিস, পল্লী বিদ্যু, প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অফিস , জেলা সদর হাসপাতাল সহ বেশ কটি সরকারী প্রতিষ্ঠান শুনানীতে অংশগ্রহন করেন। এতে জেলার খাল বিল দখল হয়ে যাওয়া, জমি খারিজ করতে হয়রানী, জেলা সদর হাসপাতালে চিকিৎসা সেবায় হয়রানী, ডাক্তারদের অফিস ফাঁকি, পল্লী বিদু্যূ অফিসে গ্রাহক হয়রানী ও দালালদের দৌরাত্ব, শিক্ষা অফিসে ঘুষ দূর্নীতি সহ বিভিন্ন অভিযোগ উত্থাপিত হয় এবং অভিযোগ গুলোর নিস্পত্তি করা হয়।