| |

বাজিতপুরে স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণের দায়ে পিতা-পুত্র আটক

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের বাজিতপুর থেকে চতুর্থ শ্রেণির ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে পুত্র ও পিতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।
গতকাল শনিবার (৩০ মার্চ) বিকেলে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এ তথ্য নিশ্চিত করেন।
এর আগে গত শুক্রবার (২৯ মার্চ) দিনগত গভীর রাতে কুলিয়ারচর উপজেলার নাজিরদীঘি গ্রামের সিরাজ মিয়ার বসতঘর থেকে তাদেরকে আটক করা হয়।
আটকরা হলেন-বাজিতপুর উপজেলার মাইজচর গ্রামের মইন উদ্দিন (১৮) ও তার পিতা কাজল মিয়া (৫৮)।
র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, গত ২১ মার্চ বাজিতপুরের মাইজচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করা হয়। পরে অপহৃত ছাত্রীর পিতা বাদী হয়ে ২৭ মার্চ বাজিতপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলায় অভিযোগ করা হয়, ঘটনার দিন মইন উদ্দিন ছাত্রীটিকে মেলায় নিয়ে যাবার কথা বলে ফুসলিয়ে সিএনজি অটোরিকসায় করে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নিয়ে যায়। এক একপর্যায়ে ভিকটিমকে ধর্ষণ করে মইন উদ্দিন। পরে তাকে কুলিয়ারচরে নিয়ে আসে। এর আগে ছাত্রীটিকে স্থানীয় এক মেম্বারের সহযোগিতায় কুলিয়ারচরের ওসমানপুর থেকে উদ্ধার করে তার বাবা মা।
আটক দুইজনকে বাজিতপুর থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।